নৌকা মার্কায় ভোট চাইলেন এমপি বকুল

নাটোর অফিস॥
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতেৃত্বে এই জনপদের প্রতিটি পিছিয়ে পড়া মানুষের জীবনমান উন্নযনে কাজ করেছি। এই জনপদ আজকে বৈষম্য মুক্ত, উন্নয়ন ও সমৃদ্ধির জনপদে রুপান্তর করেছি। ভাতার কার্ড নিতে কাউকে আর টাকা দিতে হয় না।’
এমপি বকুল আরো বলেন, অটোরিক্সা, ভ্যানচালক, রিক্সা চালকদের মোড়ে মোড়ে আর চাঁদা দিতে হয় না। এই ধরাবাহিকতা ধরে রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলমত নির্বিশেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নত স্মার্ট লালপুর-বাগাতিপাড়া গড়ে তুলতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানান তিনি।’
মঙ্গলবার বিকেলে নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবসের ৫২ বছর উদযাপন উপলক্ষ্যে বিজয় শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ গেটের সামনে অনুষ্ঠিত পথসভায় এসকল কথা বলেন শহিদুল ইসলাম বকুল এমপি।
এর আগে গোপালপুর রেলগেট এলাকা থেকে কয়েক হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে একটি শোভাযাত্রা বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বদিউর রহমান বদর, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু প্রমূখ।
বিজয় শোভাযাত্রা ও সন্ধায় ওয়ালিয়া বাজারে নির্বাচনী অফিস উদ্বোধনের মাধ্যমে লালপুরে নাটোর-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম বকুল তার পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *