যাকে পছন্দ হবে জনগন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন -প্রধানমন্ত্রী

নাটোর অফিস॥
ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন, কোন সংঘাত নয়, কোন বিশৃংখলা নয়, জনগন যেন নিরাপদে ভোট দিতে পারে সেই ব্যাবস্থা আপনারা তৈরি করবেন। জনগনের যাকে পছন্দ হবে জনগন তাকেই ভোট দিয়ে বিজয়ী করবেন। আমরা সুস্ঠ,নিরপেক্ষ ও শান্তিপুর্ন নির্বাচন দেখতে চাই।
তিনি আজ বৃহস্পতিবার দুপুরে শহরের বড়হরিশপুর শের ই বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত জেলার চারজন সংসদ সদস্য প্রার্থীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন। এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,নাটোরের চারটি আসনের নৌকার প্রার্থী সহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সহ দলীয় নেতা কর্মীরা। কনফারেন্সে উপস্থিত নাটোর-৩ (সিংড়া) আসনের নৌকার প্রার্থী জুনাইদ আহমেদ পলক অপর তিন আসনের মধ্যে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের নৌকা প্রার্থী শফিকুল ইসলাম শিমুল,নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুল ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের নৌকা প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমানকে প্রধানমন্ত্রীর সাথে পরিচয় করে দেন। তারা সকলেই নির্বাচনে এই চার আসনে জয়লাভ করে পূনরায় প্রধান মন্ত্রীকে নৌকা উপহার দিতে চান। এছাড়াও প্রধান মন্ত্রী নাটোরের মানুষের জন্য উন্নয়ন কর্মকান্ডগুলো করেছেন সেগুলো তুলে ধরে নতুন কিছু উন্নয়ন কাজের দাবী জানায় তারা।
পরে জেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম বলেন, নলডাঙ্গাকে উপজেলা করা সহ ব্যাপক উন্নয়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *