সিংড়ার বিনাভোটের চেয়ারম্যান দেলোয়ার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন

 

নাটোর অফিস ॥
অপহরণের পর মারধরের ঘটনার শিকার নাটোরের সিংডা উপজেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান দেলোয়ার হোসেন পাশাকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে। নির্যাতনের শিকার দোলোয়ার হোসেন পাশা ১০ দিন রাজাশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দেলোয়ার হোসেন পাশার বড় ভাই এমদাদুল হক এই প্রতিবেদককে জানান, বৃহস্পতিবার রাজশাহী হাসপাতাল থেকে দেলোয়রকে বাড়িতে নেয়া হয়। এদিন বিকেল সাড়ে ৪টার দিকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার পর তারা দেলেয়ারকে সিংড়ায় বড় সাঁঐল গ্রামের বাড়িতে নেয়া হয়। তিনি বর্তমানে সুস্থ্য রয়েছেন। তবে চোখে এখনও কিছুটা সমস্যা রয়েছে। নিয়মিত চিকিৎসা করালে চোখের সমস্যার অগ্রগতি হবে বলে জানান এমদাদুল হক। প্রতিদ্বন্দ্বি প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের সমর্থকদের মারধরের শিকার দেলোয়র হোসেন পাশাকে অসুস্থ অবস্থায় গত ১৫ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে হাসপাতালে আইসিউ (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র ) এবং পরে সাধারন ওয়াডে রেখে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এদিকে দেলায়ার হোসেন পাশাকে অপহরণ ও মারধরের মামলায় সুজন সরকার (৩২) ও নিরেন চন্দ্র প্রাং (৪৮) নামে আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে এই মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।বুধবার রাতে নওগাাঁর রানীনগর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
পুলিশের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেলায়ার হোসেন পাশাকে অপহরণ ও মারধরের মামলার আসামী লুৎফুল হাবিব রুবেলের মাইক্রোবাস চালক সিংড়া উপজেলার ইটালি গ্রামের নিতাই সরকারের ছেলে সুজন সরকার ও নওগাঁর রানীনগর গ্রামের রায়পুর গ্রামের মনিন্দ্র নাথ প্রামানিকের ছেলে নিরেন চন্দ্র প্রাংকে নওগাঁর রায়পুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাদের ওই গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।
উল্লেখ্য, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক লুৎফুল হাবিব রুবেল এবং দেলোয়ার হোসেন পাশা মনোনয়নপত্র জমা দেন। কিন্তু ১৫ এপ্রিল নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের ভেতর থেকে পলকের শ্যালক রুবেলের সমর্থকরা দেলোয়ার হোসেন পাশাকে অপহরণ ও মারধর করে। এ ঘটনায় দেশব্যাপী সমালোচনা শুরু হলে প্রতিমন্ত্রী পলকের নির্দেশে তার শ্যালক মনোনয়ন প্রত্যাহার করে নেন। এতে করে প্রতিদ্বন্দ্বি আর কোন প্রার্থী না থাকায় গত মঙ্গলবার দেলোয়ার হোসেন পাশাকে বেসরকারীভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *