গুরুদাসপুর ও বড়াইগ্রামে মোট প্রার্থী ২২ জন

নাটোর অফিস॥
তৃতীয় দফায় নাটোরের গুরুদাসপুর ও বড়াইগ্রামে ২২ জন প্রার্থী তাদের মনােনয়ন পত্র দাখিল করেছেন। গরুদাসপুরে ৯ জন এবং বড়াইগ্রামে ১৩ জন। এরমধ্যে গুরুদাসপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪ জন। এরা হলেন, নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহম্মদ আলী মোল্লা, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোহাম্মদ আলী, মশিন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান, গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন।
এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। তারা হলেন গুরুদাসপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আলাল শেখ, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির প্রিন্স ও আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন। বর্তমান ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার লিপি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা আকতার মিতা।
এসব প্রার্থীর মধ্যে এমপি মন্ত্রীর স্বজন ও জামায়াত বিএনপির কোন প্রার্থী নেই।
এছাড়া বড়াইগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী অনলাইনে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। এরা হলেন সুদান প্রবাসী এবং সুদান আওয়ামীলীগের সভাপতি আনিসুর রহমান আনিস, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা আওযামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আসাদুজ্জামান আসাদ,কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম ফারুক, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও বর্তমান সাংসদ ডাঃ সিদ্দিক পাটোয়ারীর ভাগিনা জামাল উদ্দিন মিয়াজী এবং রাজ মিস্ত্রিী এবং আওয়ামীলীগ সমর্থক ইউসুফ সিদ্দিক।
এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৪ জন। এরা হলেন বেলাল পাটোয়ারী ও রেজাউল করিম ভুট্টু। চার মহিলা ভাইস চেয়ারম্যান হলেন চামেলী বেগম,শিউলী বেগম,আনিসা বিলকিস ও মোছাঃ আঞ্জুয়ারা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *