সিংড়ায় নৌকা কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৮ কর্মী আহত

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় নৌকা প্রার্থী প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সমর্থকদের হামলায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিকের ৮ সমর্থক আহত হয়েছে। এসময় তদের বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সাঁতপুকুরিয়া বাজারে গণসংযোগ চালানোর সময় এ হামলার ঘটনা ঘটে। আহত সাবেক মেম্বর ফরিদ আলী (৫৫), জুয়েল মোল্লা (৪৬), ফারুক হোসেন মোল্লা (৩৬), সোহান আলী (২৩), রনি হোসেন (৩৬), শামিম মোল্লা (৩৪), সালাম খান (৪৬), ছালেমান আলীকে (৪৫) সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত নির্বাহী ম্যাজিষ্ট্রটসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
প্রত্যক্ষদর্শি ও আহতদের দেয়া তথ্যে জানাযায়, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম শফিকের সমর্থকদের শান্তিপূর্ণ প্রচারণায় হঠাৎ নৌকার প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সমর্থক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফের নির্দেশে হামলা চালানো হয়। চেয়ারম্যান আরিফের মামাতো ভাই সাবেক যুবলীগ নেতা আশিক ও কাফির নেতৃত্বে ১৫-২০ জন যুবক অতর্কিত হামলা চালালে শফিকের ৮ সমর্থক আহত হয়। এসময় তাদের বেশ কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়।
স্বতন্ত্র প্রার্থী সিংড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, আমি অন্য আরেকটি জায়গায় প্রচারণা শেষে সিংড়ায় ফিরছি। যতটুকু শুনেছি শান্তিপূর্ণ ভাবে নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে আরিফ চেয়ারম্যানের নির্দেশে সাতপুকুরিয়া গ্রামে তার কর্মীদের হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। ভোটে নেমে জনগণ দ্বারা প্রতারিত হয়ে পরিবেশ নষ্ট করছে। এটা করে জনগণের রায়কে অন্য জায়গায় নিতে পারবে না।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ বলেন.তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। তিনি ঘটনার সময় ইটালী বাজারে গণসংযোগে ছিলেন। এক গণমাধ্যম কর্মীর মাধ্যমে জানার পর খোঁজ খবর নেন। নৌকার কোন সমর্থক এই ঘটনার সাথে জড়িত নয়। উদ্দেশ্য প্রণোদিতভাবে এমন অভিযোগ করা হচ্ছে।
সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, নির্বাচনী প্রচারণা নিয়ে দু’পক্ষের মারামারি খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
এবিষয়ে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্টেট আল ইমরান বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ফিরেছেন। সেখানকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *