শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ

নাটোর অফিস ॥
নাটোরে মাদক বিরোধী শপথ গ্রহন করে হাজারো স্কুল শিক্ষার্থী। জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হাজারো শিক্ষার্থীদের এই শপথবাক্য পাঠ করান। বৃহস্পতিবার স্থানীয় অনিমা চৌধুরী অডিটোরিয়ামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ লুৎফর রহমানের সভাপতিতে অনুষ্ঠিত এই শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সামিউল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম , নাটোর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।
শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, মাদক জীবন থেকে জীবন কেড়ে নেয়। জীবনকে ভালবাসতে হবে, সুন্দর করতে হবে। তাই মাদক থেকে দূরে থাকতে হবে। মাদক বিরোধী সচেতনতা সৃস্টিতে শিক্ষার্থীদের ভূমিকা পালন করতে হবে, দেশপ্রেমে উজ্জীবিত থাকতে হবে।
নাটোর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ পরিচালক মোঃ লুৎফর রহমান জানান, বার্ষিক কর্ম সম্পাদন চুক্তির আওতায় চলতি অর্থ বছরে পর্যায়ক্রমে চারটি শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী শপথ গ্রহন ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *