বিএনপি-জামায়াত নাশকতা করে অনির্বাচিত সরকার কায়েম করতে চায় -এমপি বকুল

নাটোর অফিস॥
নাটোর-১ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল বলেছেন, বিএনপি-জামায়াত নির্বাচন এলেই তারা বাস-ট্রাকে অগ্নি-সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মারে। ৫২ বছর পরেও স্বাধীন দেশের সকল সুুবিধা ভোগ করে মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বস করেনা তারা। আগামী নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী অপশক্তি এখনো দেশ বিরোধী ষড়যন্ত্র করে চলেছে। বিএনপি-জামায়াতরা বাংলাদেশে নাশকতা তৈরী করে অনির্বাচিত সরকার কায়েম করতে চাই। তারা বাংলাদেশের উন্নয়ন চাই না।’
মঙ্গলবার (১৫ আগষ্ট) সন্ধ্যায় জাতীয় শোক দিবস পালন কমিটির আয়োজনে গোপালপুর পৌর সভার কড়ই তলায় আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন তিনি।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য বদিউর রহমান বদর। গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিসয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের সা-সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু প্রমুখ। এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার শান্তিকামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *