নাটোরে স্বর্নালংকারসহ ২০ লাখ টাকার মালামাল চুরি

নাটোর অফিস॥
নাটোর শহরের হাফরাস্তা তালতলা এলাকায় কালিবাড়ির পাশে এক ব্যবসায়ীর দোকান ও বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। বুধবার রাতের কোন এক সময় এই চুরির ঘটনা ঘটলেও বাড়ির মালিক সেলিম পাটোয়ারী টের পাননি। সকালে ঘুম থেকে উঠে চুরির বিষয়টি বুঝতে পারেন। ক্ষতিগ্রস্থ দোকানি সেলিম পাটোয়ারী জানান, তার বাড়ি ও দোকান থেকে নগদ অর্থ ও স্বর্নালংকার সহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ ও জিজ্ঞাসাবাদ করছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শারিরিক অসুস্থ্যতার কারণে সেলিম বুধবার সন্ধ্যার পর পরই দোকান বন্ধ করে দেন। রাত ৯টার দিকে সেলিম ও বাড়িতে থাকা তার মা ঘুমিয়ে যান। বৃহস্পতিবার সকালে উঠেই সে তার ঘরের দরজা খোলা দেখতে পান সেলিম। বাহিরে বের হয়েই বারান্দায় আলমারির একটি ড্রয়ার পড়ে থাকতে দেখে সন্দেহ হলে ঘরে গিয়ে সব কিছু তছনছ অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তার সহোধর ভাইয়ের ঘরের আলমারি ভেঙ্গে কাপড় চোপর বিছানার উপর ছড়ানো ছিটানো ও স্বর্ণালংকারের বক্সগুলো পড়ে থাকতে দেখেন। এছাড়া তার দোকানেরও ড্রয়ার ভাঙ্গা অবস্থায় বাড়ির পাশে পান। একটি কক্ষের আলমারি খোলা এবং ড্রয়ার বারান্দায় পড়ে থাকতে দেখেন।
সেলিম পাটোয়ারী জানান, তার ভাই একটি বেসরকারী বিশ^বিদ্যালয়ে চাকুরি করার সুবাদে বগুড়ায় বসবাস করেন।ওই ভাইয়ের স্ত্রী সন্তান সম্ভাবা হওয়ায় বাবার বাড়িতে থাকায় বাড়িতে তিনি ও তার মা দুই ঘরে অবস্থান করছিলেন। সেলিম আরও জানান,তার ভাইয়ের রুমের আলমারি থেকে সাড়ে ৬ ভরি স্বর্ণ, তার রুম থেকে দেড় ভরি স্বর্ণ ও নগদ ১৩ লাখ টাকা ও তার দোকানের ড্রয়ার থেকে আরো ১লাখ টাকার বান্ডিল ছাড়াও কিছু খুচরা টাকা চুরি হয়েছে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এর কারণ অনুসন্ধান করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *