বাগাতিপাড়ায় পুকুর পাড়ে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে যুবক নিহত

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় পুকুর পাড়ে ঘাস কাটতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মিরাজ (২২) নামে এক যুবক নিহত হয়। শনিবার দুপরে উপজেলার স্যান্যালপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহত মিরাজ স্যান্যালপাড়া মধ্যপাড়া এলাকার রফিক মৃধার ছেলে।
নিহতের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শনিবার দুপুরে উপজেলার স্যান্যালপাড়া গ্রামের মৃত আজিজুল সরকারের ছেলে ও স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সৎ ভাই জাহাঙ্গীর আলমের পুকুরের পাড়ে ঘাস কাটতে যায় প্রতিবেশী মিরাজ। ঘাস কাটার এক পর্যায়ে বিদ্যুতায়িত হয় মিরাজ। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মিরাজের আকাল মৃত্যুর জন্য পুকুর মালিক জাহাঙ্গীরকে দায়ী নিহতের পরিবার সহ এলাকাবাসী। এঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ

করে। স্থানীয়দের অভিযোগ মৃত আজিজুল সরকারের ছেলে জাহাঙ্গীর আলম তার পুকুরের মাছ চুরি ঠেকানোর অজুহাতে বিদ্যুত সংযোগ দিয়ে রাখে। শনিবার সকালে ওই পুকুরের পাড়ে ঘাস কাটতে গিয়ে মিরাজ ওই বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়।
তবে জাহাঙ্গীরের সজনরা জানায়,আধুনিক পদ্ধতিতে মাছ চাষের জন্য পুকুরে যন্ত্র বসানো আছ্।ে ওই যন্ত্র চালানোর জন্য বিদ্যুত সংযোগ রয়েছে। অসাবধনাবশত হয়ত ওই সংযোগে বিদ্যুত স্পর্শে মিরাজ বিদ্যুতায়িত হয়। এদিকে হাসপাতাল থেকে মিরাজের মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পর উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়।
বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিকুল আজম খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরৎহাল প্রতিবেদন তৈরি করে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *