বড়াইগ্রামে অস্ত্রসহ ডাকাত চক্রের ১ সদস্য আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম থেকে বুলবুল হাসান (২১) নামে সড়ক ডাকাত চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।এসময় তার কাছে থেকে চার রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিনসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর কলাবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বুলবুল হাসান সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকুশা গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আব্দুল জব্বার জানান, মাঝগাঁও তিরাইল পূর্বপাড়া গ্রামের রাশেদুল হোসেন তার পুকুরের মাছ পরিচর্যা শেষে বুধবার রাত ১১টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে ওই মহাসড়কের মাঝগাঁও সূতিরপাড় এলাকায় ফিডার রোডে ৪ জন ডাকাত অস্ত্র দেখিয়ে সড়ক অবরোধ করে। তারা রাশেদুলের হাত-পা বেঁধে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। পরে বড়াইগ্রাম থানার পুলিশ ঘটনা জানতে পেরে রাতেই অভিযানে নামে এবং কলাবাগান এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ডাকাত চক্রের সদস্য বুলবুল হাসানকে আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। অস্ত্র সহ ১জনকে আটকের পর অন্যদের ধরতে পুলিশের ২টি টিম অভিযান চালাচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *