নাটোরের যে কোন ভালো উদ্যোগে পাশে থাকবে জাগোনাটোর

নাটোর অফিস॥ দায়িত্বশীলতার সাথে সংবাদ পরিবেশনের পাশাপাশি নাটোরের যে কোন ভালো উদ্যোগে পাশে থাকবে অনলাইন নিউজপোর্টাল জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকম। জেলার সাহিত্য, সংস্কৃতি, ঐতিহ্যেকে দেশসহ বিশ্বদরবারে তুলে ধরতে মিডিয়াসাপোর্টর মাধ্যমে পৃস্ঠপোষকতায় এগিয়ে আসবে শুধুমাত্র নাটোরের সংবাদ প্রকাশ করা এ নিউজপোর্টালটি।

বৃহষ্পতিবার সকালে শহরের কানাইখালী চা চত্বরে স্থানীয় পত্রিকা দৈনিক প্রান্তজন আয়োজিত দেশের প্রথম পথ বইমেলায় বক্তৃতাকালে এসব কথা বলেন জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের নাটোর প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু এবং সম্পাদক ও ইংরেজী পত্রিকা ডেইলি এশিয়ান এইজের নাটোর প্রতিনিধি নাইমুর রহমান।

জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক নবীউর রহমান পিপলু বলেন, প্রকাশনার পাশাপাশি সামাজিক দায়িত্ববোধ থেকে দৈনিক প্রান্তজন পথ বইমেলার আয়োজনের মাধ্যমে লেখকদের সাহস যুগিয়েছে যা অনন্য। পথ বইমেলায় বিপুল পাঠক-লেখকের অংশগ্রহন জানান দেয় নাটোরের সব মানুষ লেখালেখি না করলেও লেখকদের কদর করতে জানে।

নিজের বক্তৃতায় জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক নাইমুর রহমান বলেন, রাস্তার পাশে শহরের সবচে’ ব্যস্ত চা-আড্ডার চত্বরে প্রান্তজন আয়োজিত পথ বইমেলায় আজ ২১ শে ফেব্রুয়ারীর যারা চা পানে এ চত্বরে এসেছেন, সকলেই হয়েছেন অভিভূত। আড্ডার জায়গায় বইয়ের মেলা বসতে পারে, নাটোরকে বাংলা সাহিত্যে আলোকিত করা লেখক-কবি-সাহিত্যিকদের মিলনমেলা বসতে পারে, তা কল্পনাও করেননি অনেকে। দৈনিক প্রান্তজন তা করে দেখালো। সংবাদপত্র হিসেবে নিয়মিত প্রকাশনার পাশাপাশি নাটােরের লেখক ও তাদের সৃষ্টিকর্মকে সম্মানিত করার এ প্রয়াস দৃষ্টান্ত হয়ে থাকল। নাটোরের লেখকদের সাহিত্যকর্ম একত্র করার সুযোগ করে দিয়ে তাদের সম্মানিত আর পাঠকদের জ্ঞানের পরিধি বিস্তৃতির সুযোগ করে দিয়েছে প্রান্তজন। প্রান্তজনের পদাঙ্ক অনুসরণ করে আগামীতে নাটোরের যে কোন ভালো উদ্যোগে পাশে থাকবে জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *