নাটোরে জুতা পায়ে ভাষা শহীদের শ্রদ্ধা জানালেন প্রধান শিক্ষক!

নাটোর অফিস॥ নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ সালাম জুতা পায়ে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

বৃহস্পতিবার সকালে খাজুরা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে শহীদ মিনারে বিদ্যালয়ে শিক্ষক ছাত্রছাত্রীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন কর হয়। এসময় বিদ্যালয়ে প্রধান শিক্ষক আঃ সালাম জুতা পরে শহীদ বেদীতে উঠেন এবং ফুল দেন। এসময় অন্যন্যে শিক্ষকদের খালি পায়ে ফুল দিয়ে শ্রদ্ধা করেন।

জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবদনের ঘটনায় খাজুরা এলাকায় মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। বেদীতে জুতা পায়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ফুল দেওয়া বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছরিয়ে পড়লে গনমাধ্যম কর্মীদের নজরে আসে।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো আব্দুস সালাম ঘটনার সত্যতা শিকার করে বলেন, শহীদ মিনারে আমি শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছি। এসময় আমার মনে ছিল না যে আমার পায়ে জুতা আছে।

তিনি আরো বললেন, এ ঘটনাটির জন্য আমি খুব লজ্জিত, আমাকে সবাই ক্ষমা করে দিবেন। এমন ঘটনা আর ঘটবে না।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, এমন ঘটনার জন্য আমরা লজ্জিত। এঘনটায় আমরা তদন্ত করে জেলা প্রশাসকের নির্দেশে তাকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, এমন ঘটনা আমি গনমাধ্যমের কর্মীদের কাছে শুনেছি। এমন ঘটনা খুবই দুঃখজনক । এ বিষয়ে জানার পরেই আমি ঘটনা তদন্ত করে ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে নির্দেশ দিয়েছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *