নাটোরে সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দদের সমাবেশ

নাটোর অফিস

বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সমাবেশ করেছে নাটোর জেলার সকল পর্যায়ের সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। “জাতির পিতার সন্মান রাখবো মোরা অম্লান” এই প্রতিপাদ্য কে সামনে রেখে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার সকাল সাড়ে দশটার দিকে নবাব সিরাজ-উদ-দৌলা সরকরি কলেজ  অডিটোরিয়ামে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন,জেলা ও দায়রা জজ আব্দুর রহমান সরদার,পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন, সিভিল সার্জন কাজী মিজানুর রহমান, জেলা ও , চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট হাবিবুর রহমান সিদ্দিকী, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম রাব্বি, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, নবাব সিরাজউদ্দৌলা সরকারি কলেজের অধ্যক্ষ  আব্দুল মোতালেব প্রমুখ।
বক্তারা বলেন,ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা। স্বাধীনতাবিরোধীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়। তারা জানে না কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *