নাটোরে ৩১ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ১২

নাটোর অফিস ॥
নাটোরের ৪টি আসনে ৪৩ জন প্রার্থীর মধ্যে ৩১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।মনোনয়ন ত্রুটি থাকায় বাতিল হয়েছে ১২ জনের ফর্ম।
আজ সোমবার(৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন পত্র বাছাই শেষে এ ঘোষনা দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু নাছের ভুঁঞা।
নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে ১৪ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন বৈধ ও ৫ জনের মনোনয়ন বাতিল হয়েছে। বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-শহিদুল ইসলাম বকুল(নৌকা), সাবেক এমপি আবুল কালাম আজাদ(স্বতন্ত্র), শামীম আহমেদ সাগর,কাজল রায়, ইব্রাহিম খলিল,জামাল উদ্দীন ফারুক,আনিসুর রহমান,আশিক হোসেন ও লিয়াকত আলী। মনোনয়ন বাতিল হয়েছে-মোয়াজ্জেম হোসেন(জাসদ),হুমায়ুন কবির(আ.লীগ স্বতন্ত্র),গ্রাম পুলিশ সদস্য এসকেন আলী ( স্বতন্ত্র), কর্ণেল (অব) রমজান আলী(আ.লীগ স্বতন্ত্র) এবং সায়েদুল হক (স্বতন্ত্র)।
নাটোর-২(সদর-নলডাঙ্গা)আসনে ৬ জনের মধ্যে ৫ জনের মনোনয়ন বৈধ ও ১ জনের মনোনয়ন বাতিল হয়েছে। বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-শফিকুল ইসলাম শিমুল(আ.লীগ), ড.নুরুন্নবী মৃধা(জাপা), বজলুর রশীদ(-বাংলাদেশ কংগ্রেস),আহাদ আলী সরকার(আ.লীগ স্বতন্ত্র) ও শরিফুল ইসলাম(জাসদ)। মনোনয়ন বাতিল হয়েছে স্বতন্ত্র প্রার্থী কোরবান আলীর।
নাটোর-৩(সিংড়া) আসনে ১২ জনের মধ্যে ৮ জনের মনোনয়ন বৈধ ও ৪ জনের মনোনয়ন বাতিল হয়েছে। বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক(নৌকা), শফিকুল ইসলাম শফিক (স্বতন্ত্রআ’লীগ),রাকিবা হক , আনোয়ার হোসেন,আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম, আলতাফ হোসেন ও মিজানুর রহমান। বাদ পড়েছেন-আনিসুর রহমান(জাপা), আব্দুল্লাহ আল মামুন(স্বতন্ত্র), রুস্তম আলী(সুপ্রিম পার্টি)
ও শামসুল ইসলাম(স্বতন্ত্র আ’লীগ)।
নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১১ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন বৈধ ও ২ জনের মনোনয়ন বাতিল হয়েছে। বৈধ প্রার্থী হিসেবে ঘোষিত হয়েছেন-ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী নৌকা), আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস (স্বতন্ত্র আ’লীগ), গাজী সায়েম রতন, আলাউদ্দিন মৃধা (জাপা),জাহানারা বেগম,আব্দুল খালেক সরকার,জাহিদুল ইসলাম,রবিউল করিম ও শান্তি রিবেরু। বাতিল হয়েছে-এস এম সেলিম রেজা(জাতীয় পার্টি-জেপি) ও সুজন আহম্মেদ (স্বতন্ত্র)।
আজ বিকেল ৩টায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বাদ পড়া প্রার্থীদের তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন রির্টানিং অফিসার জেলা প্রশাসক আবু নাছের ভুঁঞ্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *