নাটোরে বিএনপি নেতা গুলিবিদ্ধ!

নাটোর অফিস ॥

নাটোরে জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য সাইফুল ইসলাম আফতাবকে গুলি করার অভিযোগ করেছেন বিএনপি নেতৃবৃন্দ। জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু  অভিযোগ করে বলেন, রোববার সকালে বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালের পিকেটিং করার জন্য জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম আফতাব স্টেশন বড়গাছা এলাকায় তার বাড়ি থেকে বের হন। এসময় ছাত্রলীগের একদল কর্মী মোটর সাইকেলে যাওয়ার সময় আফতাকে দেখে তার দিকে তেড়ে যায। আফতাব এসময় প্রাণ বাঁচারে নিরাপদ দুরত্বে যাওয়ার চেষ্টা করলে ছাত্রলীগের কর্মীরা তাকে লক্ষ্য করে গুলি করে। এত আফতাব গুলিবিদ্ধ  য়ে পড়ে গেলে হামলাকারীরা তার ওপর চড়া হয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে চলে যায়। এসময় ছাত্রলীগের করা সর্টগানের গুলি একটি দোকানের সার্টারে লেগে ফুটো হয়ে  যায়। সেখানে এখনও গুলির চিহ্ন শোভা পাচ্ছে। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা আফতাবকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

নাম প্রকাশ অনিচ্ছুক প্রত্যক্ষদর্শি একজন জানান,তিনি এক রাউন্ড গুলির শব্দ শুনতে পেয়েছেন।

জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, এধরনের কোন ঘটনার সাথে ছাত্রলীগ জড়িত নয়। ওই এলাকায় ছাত্রলীগের কোন নেতা কর্মী ছিলনা। ছাত্রলীগের নেতা-কর্মীরা সকাল থেকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শান্তি সমাবেশে অবস্থান করছিল। এই অভিযোগ মিথ্রা ও বানোয়াট।

নাটোর সদর থানার ওসি তদন্ত আবুল কালাম জানান,তিনি লোকমুখে শোনার পর ঘটনাস্থলে যাচ্ছেন। ফিরে এসে বিস্তারিত বলতে পারবেন। তবে এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *