শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ইসাহাক

নাটোর অফিস॥
প্রথমিক শিক্ষা পদক ২০২৩-এ জেলা পর্যায়ে নাটোর জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী। প্রাথমিক শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের মর্যাদা প্রদান করা হয়।
সোমবার (২৫ সেপ্টেম্বর) নাটোর জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা ও নাটোর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. গোলাম নবী এর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩-এ জেলা পর্যায়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান বাছাই প্রতিযোগিতায় প্রাথমিক শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলীকে নির্বাচিত করা হয়েছে। ইসাহাক আলী উপজেলা পরিষদের চেয়ারম্যানের পাশাপাশি মোহরকয়া ডিগ্রি পাস ও অনার্স কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন।
উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেছেন, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার গৌরবের অংশীদার সমগ্র লালপুরবাসীর। সকলের ভালোবাসা আর সহযোগিতার ফল আমার এই অর্জন। কোন শিশুই যেন লেখাপড়া থেকে ঝড়ে না পড়ে। এজন্য শিশুদের ছোট থেকেই শিক্ষার প্রতি মনোযোগী করে গড়ে তুলতে হবে বলে জানান তিনি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *