সুশাসন ও উন্নয়নের পক্ষে আবারো নৌকায় ভোট চাইলেন পলক

নাটোর অফিস ॥
সুশাসন ও উন্নয়নের পক্ষে আবারো নৌকায় ভোট চাইলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শনিবার দুপুরে প্রতিমন্ত্রী সিংড়া কোর্ট মাঠসহ শেরকোল ও লালোর ইউনিয়নে পৃথক তিনটি স্থানে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় প্রায় ২০ হাজার সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৪ বছরে বাংলাদেশের মানুষকে যা দিয়েছেন বিগত ৫০ বছরে কোন সরকার তারা সিকিভাগও দিতে পানেনি। শত শত কিলোমিটার পাকা রাস্তা, কমিউনিটি হেলথ ক্লিনিক,ব্রীজ র্কালভাট,সর্বোপরি পদ্মাসেতু সহ অনেক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ অসহায় মানুষদের জন্য সব ধরনের সুবিধা করে দিয়েছেন।
পলক বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষের বন্ধু শেখ হাসিনা যত প্রতিশ্রুতি দিয়েছেন তা সবই বাস্তবায়ন করেছেন।চলনবিল অধ্যুষিত সিংড়া উপজেলার বেশ কিছু এলাকা ছিল দ্বীপ অঞ্চল। সেগুলো এখন উন্নয়নের ছোয়া পেয়েছে। উপজেলার শহরবাড়ি ও কয়রাবাড়ি বিচ্ছিন্ন দ্বীপ ছিল। এখন সেখানে গাড়ি নিয়ে যাতায়াত করা যায়। এসব অঞ্চলসহ গোটা উপজেলা এখন বিদ্যুতের আলোয় আলোকিত। খরসতি জয়নগর, বজ্রাহাট থেকে শুরু করে তেমুকবাজার পর্যন্ত, একটা ইঞ্চি রাস্ত পাকা ছিল না। এসব রাস্তা কাঁচা ছিল। এখন সবই পাকা হয়েছে। উন্নয়ন ধারাবাহিকা অব্যাহত রেখে স্মাট বাংলাদেশ গড়ে তোলার জন্য আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান পলক। এসময় আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য দুহাত তুলে অঙ্গিকার করেন অনুষ্ঠানে আসা হাজার হাজার নারী-পুরুষ।
সিংড়া কোট মাঠে তাজপুর ইউনিয়নের সুবিধাভোগী, সেরকোল আগপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠ ও লালোর ইউনিয়ন পরিষদ চত্বরে সুবিধাভোগীদের সাথে অনুষ্ঠিত এসব মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওহিদুর রহমান, সাধারন সম্পাদক সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, মিনহাজ উদ্দিন ,এনামুল আলম শুভ ,মওলানা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *