লালপুরের ওসমান গণি হত্যার দুই আসামি সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের আওয়ামী লীগ নেতা ওসমান গনি প্রামানিককে প্রকাশ্যে হাত ও পায়ের রগ কেটে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় দু’জন আসামিকে সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো এজহারভুক্ত দুই নং আসামি ডাঙ্গাপাড়া গ্রামের নুর বক্স মোল্লার ছেলে রেজাউল (৪২৫) ও চার নং আসামী আলাউদ্দিন প্রামানিকের ছেলে ফিরোজ আহমেদ (৩০) ।
সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গতকাল রবিবার তাদের দুজনকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন।
ওসি জানান, গ্রেপ্তারকৃতরা ঘটনার পর থেকে পলাতক ছিল। তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাদের আটক করা হয়। এ নিয়ে মোট ৮জন আসামিকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরন করা হয়েছে।
হত্যার শিকার ওসমানের বাড়ি কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়া চিলান গ্রামে। তিনি ওই এলাকার আখের উদ্দিনের ছেলে।
স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সমর্থক এবং কদিমচিলান ইউনিয়ন এর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।
জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর ডাঙ্গাপাড়া চিলান মোড়ে ওসমান গনিকে ঘিরে ধরে প্রতিপক্ষের ১০ থেকে ১৫ জন প্রথমে হাতুড়িপেটা করে। পরে হাত ও পায়ের রগ কেটে কুপিয়ে হত্যা করে। রাতে ওসমান গনির ভাতিজা কুতুব উদ্দিন থানায় ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫-৬ জনের নামে মামলা দায়ের করে।ওই রাতেই পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *