লালপুরে প্রতিপক্ষের গুলিতে ৪ জন গুলিবিদ্ধ

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছোড়া গুলিতে নারীসহ ৪জন গুলিবিদ্ধ হয়েছে। আহতারা বর্তমানে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রোববার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মোহরকায়া গ্রামের আফাজ উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৫০) ও তার ছেলে আসাদ (৩০), ফজল আলীর ছেলে বজলুর রহমান (৩৩), শাহাদাত আলীর ছেলে হান্নান (৪০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বিলমাড়ীয়া ইউনিয়নের রসুলপুর মৌজার একটি জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে মোহরকায় রহমত আলীর ছেলে আফাজ উদ্দিনের সাথে বাকনাই গ্রামের আবু বক্করের। আজ সকালে বাকনাই গ্রামের আবু বক্কর ও তার লোকজন অবৈধ অস্ত্র নিয়ে জমি রসুলপুর জমি দখল নিতে গেলে তাদের বাঁধা দেওয়ার চেষ্টা করে আফাজের লোকজন। এসময় প্রতিপক্ষ আবু বক্করের লোকজন তাদের ধাওয়া করে। এক পর্যায়ে আবু বক্করের পক্ষের সমর্থকরা হাতে থাকা শর্টগান দিয়ে গুলি ছুড়লে অপরপক্ষ আফাজের স্ত্রীসহ ৪জন গুলিবিদ্ধ হয়।
পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আহত আসাদ, বজলু ও হান্নান কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। হাসিনা বেগম কে প্রাথমিক চিকিৎসা শেষে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আহতদের চিকিৎসা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *