নলডাঙ্গায় নবাগত ইউএনও দেওয়ান আকরামুল হক

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন কুড়িগ্রাম ডিসি অফিসে কর্মরত সিনিয়র সহকারী কমিশনার দেওয়ান আকরামুল হক। সদ্য বিদায়ী ইউএনও রোজিনা আক্তারের বদলির পর তার স্থলে যোগদান করলেন তিনি।
সোমবার (১৪ আগষ্ট) কর্মস্থলে তিনি যোগদান করার পর দুপুরে সদ্য বিদায়ী ইউএনও রোজিনা আক্তার তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দেওয়ান আকরামুল হক ৩৫ তম বিসিএস ক্যাডারের সদস্য। তার বাড়ি পাবনা শহরে।
সদ্য যোগদানকৃত ইউএনও দেওয়ান আকরামুল হক জানান, সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে শিক্ষানবিশ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে তার কর্মজীবন শুরু। সেখান থেকে বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। গত আগষ্ট (০৬) রোববার নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর আজ সোমবার আনুষ্ঠানিকভাবে নলডাঙ্গা উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন তিনি। নবাগত ইউএনও বলেন, নতুন উপজেলায় ইউএনও হিসেবে সবার সহযোগিতা নিয়ে সরকারের সবউন্নয়ন কর্মকা- তরান্বিত করাসহ উপজেলার আইন-শৃংখলা পরিস্থিতি সুন্দর রাখার চেষ্টা চালিয়ে যাবেন। পাশপাশি নলডাঙ্গাবাসীর সঙ্গে থেকে উন্নয়ন ও অগ্রগতি সমুন্নত রাখাসহ সুখে-দুঃখে সবার সেবা করতে চাই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *