নাটোরে কলা চাষী হত্যা মামলার আরো দুই আসামী গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরের কলা চাষী কালাম হত্যা মামলায় এজাহার নামীয় মোঃ বাবলু মোল্লা (৩৫) ও মোঃ আহসান মোল্লা @ কালাম @ কালা (৫৫) নামে আরো দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে ফরিদপুর জেলার কতোয়ালী থানার ফারাম বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ বাবলু মোল্লা এবং মোঃ আহসান মোল্লা @ কালাম @ কালা দুই সহোদর। তাদের পিতা নাটোর সদর উপজেলার কাফুরিয়া রিফুজিপাড়া মোঃ শুকচান । গত ১২ জুলাই কলা চাষী কালামকে পিটিয়ে হত্যার ঘটনার পর থেকে তারা পলাতক ছিল। গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব-৫ এর কর্মকর্তা জানান।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের প্রেস রিলিজ সুত্রে জানা যায়, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিরোধে ১২ জুলাই নাটোর সদর থানার কাফুরিয়া রিফুজিপাড়া এলাকার কলা চাষী কালামকে পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় একই এলাকার শুকচানের ছেলে কামাল হোসেনকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাতিজা সমজান আলী। ওই মামলা দায়েরের পর থেকে এজাহার নামীয় আসামীরা গা ঢাকা দেয়। এই হত্যা ঘটনার ইতিমধ্যে লাভলু শেখ নামে এজাহার নামীয় এক আসামীকে গ্রেফতার করা হয়। বুধবার রাতে মামলার অপর দুই আসামী মোঃ আহসান মোল্লা সহ আরো দুইজনকে ফরিদপুর থেকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তি ব্যবহারের ভিত্তিতে এবং র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যদের সহায়তায় যৌথ অভিযান চালিয়ে ফরিদপুরের ফারাম বাজার এলাকা থেকে তাদের দুই জনকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *