প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ॥ ধর্ষক গ্রেপ্তার

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে(১৪) ধর্ষণের অভিযোগে আজাদ মন্ডল (৫৪) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ ঘটনায় প্রতিবন্ধী শিশুর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা করলে বিকালে তাকে গ্রেপ্তার করে পুলিশ। উপজেলার মাধনগর গ্রামে ১০ জুলাই বিকালে শিশুটি ধর্ষনের শিকার হয়। অভিযুক্ত আজাদ মন্ডল উপজেলার মাধনগর গ্রামের মৃত ছাবের মন্ডলের ছেলে। নির্যাতনের শিকার প্রতিবন্ধী ওই শিশুটি একই এলাকার বাসিন্দা।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ জুলাই বিকালে প্রতিবন্ধী শিশুটি পাশের বাড়ির তার বান্ধবীকে ডাকতে উপজেলার মাধনগর ইউনিয়নের আজাদ মন্ডলের বাড়িতে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আজাদ মন্ডল চকলেট খাওয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে এ ঘটনা কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেয়। প্রতিবন্ধী শিশুটি বুধবার ধর্ষণের ঘটনা তার পরিবারকে খুলে বলে।
নলডাঙ্গা থানা ওসি (তদন্ত) আকবর আলী বলেন,ঘটনা ঘটেছে ১০ জুলাই বিকালে। এ ঘটনা বুধবার জানার পর শিশুর পিতা বাদী হয়ে আজাদ মন্ডলকে আসামী করে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। বুধবার বিকালে অভিযান চালিয়ে আজাদ মন্ডলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *