কৃষক কালাম হত্যাকান্ড ঘটার ১২ ঘন্টায় এক আসামি গ্রেফতার

নাটোর অফিস ॥
নাটোরে দরিদ্র কলা চাষী কালাম হত্যাকান্ড ঘটনার ১২ ঘন্টার মধ্যে মামলার অন্যতম আসামি লাভলু শেখ (৪২) কে গ্রেফতার করেছে র‌্যাব। ১২ জুলাই বুধবার রাত আটটার দিকে দস্তানাবাদ কুমাড়পাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। লাভলু ওই হত্যাকান্ডের প্রধান আসামি কামাল হোসেনের ভাই।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার দস্তানাবাদ কুমারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। সেখানে পালিয়ে থাকা হত্যা মামলার অন্যতম আসামি লাভলু শেখকে গ্রেপ্তার করে।
উল্লেখ্য যে, ১২ জুলাই বুধবার সকাল ৭টার দিকে নাটোর সদর উপজেলার কাফুরিয়া গ্রামে কলা বিক্রির পাওনা টাকা চাওয়ায় কলা চাষী কালামকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনায় নিহত কালামের ভাতিজা সমজান আলী বাদী হয়ে একই এলাকার কামাল হোসেনকে প্রধান আসামি করে সদর থানায় ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, হত্যা মামলার অন্যতম আসামি লাভলু শেখকে গ্রেফতারের পর বুধবার রাতে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। অন্য আসামিদের ধরতে পুলিশও অভিযান পরিচালনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *