নাটোরে সড়ক দুঘটনায় নৌ সেনা নিহত

নাটোর অফিস ॥
নাটোরে ট্রাকের ধাক্কায় এম রুবেল ইসলাম নামে মোটর সাইকেল আরোহী এক নৌ সেনা নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে নাটোর-ঢাকা-পাবনা মহাসড়কের গাজিরবিল এই দুর্ঘটনাটি ঘটে। নিহত এম রুবেল ইসলাম মোটর সাইকেল চালিয়ে বনপাড়া থেকে নাটোরের দিকে আচ্ছিলেন এবং নিহত রুবেল ইসলাম রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া গ্রামের মোঃ নাজিমুদ্দিনের ছেলে ও বাংলাদেশ নৌ বাহিনীর খুলনা নৌ ঘাটিতে মিউজিশিয়ান পদে কর্মরত ছিলেন বলে নিশ্চিত করেছেন নাটোর সদর থানার ওসি। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায় নৌসেনা এম রুবেল মোটর সাইকেল চালিয়ে নাটোর থেকে বনপাড়ার দিকে যাচ্ছিলেন। পথে গাজিরবিল এলাকায় বিপরীত দিক থেকে আসা বেপোরোয়ার গতির একটি ট্রাক ( ঢাকা মেট্রো-ট ০২-০৬৫২) মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে সড়কের ধারে গাছের সাথে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল চালক মহাসড়কের ওপর ছিটকে পড়ে এবং মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী নৌসেনা এম রুবেল হোসেন মারা যান। খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ও ফায়ার স্টেশন কর্মীরা গটনাস্থলে গিয়ে উদ্ধার

 

তৎপরতা চালিয়ে নিহতের মরদেহ ঝলমলিয় হাইওয়ে থানায় নিয়ে যায়। া পুলিশ ঘাটক ট্রাকটি জব্দ করে।
নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করেলও চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত ব্যক্তি এম রুবেল ইসলাম একজন নৌ সদস্য। তার কাছে থেকে পাওয়া আইডি কার্ড সুত্রে নিহত রুবেল নৌবাহিনীর একজন সদস্য বলে নিশ্চিত হওয়া গেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে রাখা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *