লালপুরে ইমো’ হ্যাকার চক্রের ৪ প্রতারক গ্রেপ্তার

নাটোর অফিস ॥
নাটোরের লালপুর থেকে জনি হোসেন(২০), মিলন আলী (২১),সাজু ইসলাম(২০) ও মারুফ হোসেন(২০) নামে ইমো’ হ্যাকার চক্রের ৪ প্রতারককে গ্রেপ্তার করে র‌্যাব। বৃহস্পতিবার রাতে উপজেলার মাধবপুর ঠাকুরমোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত জনি হোসেন উপজেলার মহারাজপুর গ্রামের চান্দের প্রামানিকের ছেলে , মিলন আলী বলমাড়ীয়া গ্রামের মোঃ নাছির মন্ডলের ছেলে, সাজু ইসলাম ফতেপুর গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে ও মারুফ হোসেন নাগশোষা গ্রামের মোঃ আব্দুল মালেক সরকারের ছেলে।
সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি দল লালপুর উপজেলার মাধবপুর ঠাকুরমোড় এলাকায় অভিযান চালায়। এসময় মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম “ইমো” হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়ায় জনি হোসেন , মিলন আলী ,সাজু ইসলাম, ও মারুফ হোসেন নামে চারজনকে আটক করা হয়। এসময় ২টি মোটর সাইকেল, ৮টি সিম কার্ড সহ ৪টি মোবাইল ফোন ও ৩২০০ টাকা জব্দ করা হয়। অভিযানে কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
র‌্যাব কর্মকতা আরো জানান, এঘটনায় লালপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২০/২৪/৩৪/৩৫ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *