নাটোরে ইসলামি আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

নাটোর অফিস ॥
বরিশাল সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ও ইসলামি আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিমসহ কর্মীরে ওপর আওয়ামীলীগ কর্মীদের হামলার প্রতিবাদে নাটোরে বিক্ষোভ-সমাবেশ করেছে সংগঠনের নেতাকর্মীরা। শুক্রবার বাদ জম’আ শহরের কেন্দ্রীয় মসজিদের সামনে ইসলামি আন্দোলন বাংলাদেশের নাটোর জেলা শাখার উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে বিপুল পরিমান পুলিশ মোতায়েন রাখা হয়। এরআগে বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় মসজিদ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় কেন্দ্রীয় মসজিদের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক সবাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের বাংলাদেশ রাজশাহী বিভাগের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ মওলানা আবুল কালাম আজাদ, ইসলামী আন্দোলনের জেলা সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী সিদ্দিকী, সহ সভাপতি মাওলানা ক্বারী মকবুল হোসেন, সাধারন সম্পাদক রাকিব বিন আনোয়ার প্রমুখ। এসময় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন এ নির্বাচন কমিশন সুষ্ঠ নির্বাচনে সম্পুর্ণ ভাবে ব্যর্থ। এ নির্বাচন কমিশনারের অধিনে আর কোন নির্বাচনে যাবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ। তারা সরকারেরও পদত্যাগ দাবী করেন তারা বলেন, আওয়ীমীলীগের সন্ত্রাসী বাহিনী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম এর উপর ন্যার্কার জনক হামলা চালায়।
বক্তারা ইসলামি আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিমসহ কর্মীরে ওপর আওয়ামীলীগের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে হামলার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *