উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করতে চায় সরকার-পলক

নাটোর অফিস॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে দেশ। বৈশ্বিক মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধে খাদ্য ও জ্বালানি ঘাটতি নিয়ে শ্রীলংকা ও পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। সব প্রতিবন্ধকতা পেছনে ফেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি।
আজ শুক্রবার নাটোরের সিংড়া উপজেলা অডিটরিয়ামে ২২ জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও থেলাসেমিয়া রোগে আক্রান্ত রোগী এবং অগ্নিদগ্ধে ও পানিতে ডুবে মৃত্যুবরণকারী শিশুর পরিবারসহ অসুস্থ ব্যক্তির সুচিকিৎসার জন্য মোট ১২ লাখ ৪০ হাজার টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেছেন প্রতিমন্ত্রী পলক। ওই একই অনুষ্ঠানে ক্ষুদ্্র ও প্রান্তিক ১৪০০ কৃষককে রোপা আমন ধানের বীজ-সার এবং গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ এবং ৪০০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে হাঁস ও মুরগীসহ খাদ্য ও ঔষধ বিতরণ করা হয়।
প্রতিমন্ত্রী পলক আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার দুর্নীতির বিরুদ্ধে অটল রয়েছেন। কেউ অনিয়ম করলে ব্যবস্থা নেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদানে ও কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে ও ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ সুখী সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।
প্রতিমন্ত্রী পলক বলেন,বঙ্গবন্ধুর নৌকা হচ্ছে দেশের উন্নয়ন ও সুশাসনের প্রতীক। গত ১৪ বছর আওয়ামী লীগ একাধারে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারণে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।
উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *