নাটোরে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

নাটোর প্রতিনিধি॥
নাটোরের নবাগত জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। আজ বেলা দুইটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা প্রশাসক বলেন, রাজসিক নাটোর দেশের ঐতিহ্যবাহী জেলা। এই জেলার উন্নয়ন এবং মানুষের কল্যাণে কাজ করার সুযোগ রয়ে গেছে। সকলের সহযোগিতা নিয়ে জেলার উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে যেতে চাই।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামিউল আমিন, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, ইউনিক প্রেসক্লাবের সভাপতি দেবাশিষ রায়, সাধারন সম্পাদক বুলবুল আহমেদ, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম,সাধারন সম্পাদক কামাল হোসেন, বিটিভি প্রতিনিধি জালাল উদ্দিন,ডিবিসি প্রতিনিধি পরিতোষ অধিকারী,সাংবাদিক এস এম মঞ্জুরুল হাসান,এনটিভি প্রতিনিধি হালিম খান, বাংলা ভিশন প্রতিনিধি কামরুল ইসলাম. মোহনা টেলিভিশনের রাসেদুল ইসলাম,রফিকুল ইসলাম নান্টু,সময় টিভির আল মামুন,নাসিম উদ্দিন,মাহাবুব হোসেন,মেহেদী বাবু,খন্দকার মাহাবুব,নাইমুর রহমান,জুবায়ের হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *