বিএনপি মাঠে নামলে ঘরেও থাকতে পারবে না- এমপি বকুল

নাটোর অফিস॥
নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল বলেছেন, ‘বিএনপি গতকাল ঢাকায় বাসে অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলা ও ভাংচুর চালিয়েছে।এটাই তাদের প্রকৃত চেহারা।যদি লালপুর-বাগাতিপাড়ার মাটিতে বিএনপি-জামাতের কেউ যানবাহনে আগুন দেয় বা ভাংচুর চালানোর দুঃসাহস দেখায়, তাহলে তাদের ঘরে থাকতে দেয়া হবে না।

আজ রোববার(৩০ জুলাই) সকাল ১১টায় নাটোরের বাগাতিপাড়ার মালঞ্চি বাজারে বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এই হুমকি দেন এমপি শহিদুল ইসলাম বকুল।

সংসদ সদস্য আরো বলেন, দেশের মানুষ বিএনপির কাছে নিরাপদ না।দেশ বিএনপির কাছে নিরাপদ না।ক্ষমতার লোভে বিএনপি হিতাহিতজ্ঞানশূন্য হয়ে মানুষের উপর অত্যাচার করছে বিএনপি।তাই দেশের মানুষ এখন বিশ্বাস করে যে আওয়ামী লীগ ছাড়া অন্য কারো কাছে দেশ নিরাপদ নয়। তাই দেশের মানুষ আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করবে। শেখ হাসিনাই আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেবেন। সরকারের উন্নয়নের কাছে বিএনপির ষড়যন্ত্র পরাজিত হবে।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক ইউনুস আলী, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাবসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *