নাটোরে কলেজ ছাত্রী গণধর্ষন মামলায় ৬ জনের মৃত্যুদন্ড ও ৪ জনের যাবজ্জীবন

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় কলেজ ছাত্রীকে অপহরন ও গণধর্ষন মামলায় ৬ জনকে মৃত্যুদন্ড ও ৪ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। মামলায় মো: নাছির নামে অপর এক আসামীকে খালাস দেয়া হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় নাটোরের নারী ও শিশু দমন ট্রাইব্যুনালের বিচারক(জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দিয়েছেন। মৃত্যু দন্ডপ্রাপ্তরা হলেন মোঃ সাব্বির আহম্মেদ,রেজাউনুল ওরফে রাব্বী, নাজমুল হক,মোঃ রাজিবুল হাসান,মোঃ রিপন ও মোঃ শহিদুল। অপরদিকে যাবজ্জীবন প্রাপ্তরা হলেন-মোঃ মনিরুল ইসলাম,মোঃ খায়রুল ইসলাম, মোঃ আতাউল ইসলাম ওরফে আতাউর ও মোঃ রেজাউল করিম।
আদালত সুত্রে জানা যায়,২০১২সালের বড়াইগ্রাম উপজেলার চান্দাইগ্রামের ওই কলেজ ছাত্রীকে কৌশলে পাশের সিংড়া উপজেলার কলম মির্জাপুর গ্রামে নিয়ে যায় প্রেমিক সাব্বির আহম্মেদ। সারাদিন ঘোরাঘুরির পর বন্ধুদের সাথে রাতে কলম মির্জাপুর গ্রামের ঈদগাহ মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষন করা হয়। এ ঘটনায় সিংড়া থানায় মামলা দায়ের করার পর দীর্ঘ ১০ বছর তদন্ত ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ বুধবার এ রায় প্রদান করেন।
আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট আনিসুর রহমান জানান, মামলার ১১ আসামীর মধ্যে ৬ জনকে মৃত্যুদন্ড ও ৪ জনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদানের সত্যতা নিশ্চিত করে জানান তাদের প্রত্যেককে ১ লাখ টাকা করে করা জরিমানার টাকা বাদিকে দেয়ার নির্দেশ দিয়েছেন বিচারক। এছাড়া মামলার অপর আসামী মোঃ নাছিরকে খালাস দেওয়া হয়েছে। নাছির আদালতে অনুপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *