মাদক মামলায় দুই জনের ১০ বছর করে কারাদন্ড

নাটোর অফিস॥
নাটোরে মাদক মামলায় রিপন আলী এবং সোহেল রানা নামের দুই মাদক ব্যাবসায়ীকে ১০ বছর করে সশ্রম কারাদন্ড এবং প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে নাটোরের সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক মোঃ শরীফ উদ্দিন এই রায় ঘোষণা করেন। রায় প্রদানকালে আসামী রিপন এবং সোহেল রানা দুজনেই পলাতক ছিলেন। আটককৃত রিপন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরি গ্রামের খাইরুল আলমের ছেলে এবং সোহেল রানা একই উপজেলার বাসেনপুর গ্রামের আবু তালেবের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২৩ মার্চ রাতে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি দল বনপাড়া বাইপাস মোড়ে ঢাকা গামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। তল্লাশীকালে বাসের যাত্রী রিপন আলী ও সোহেল রানার কাছে থাকা স্কুলব্যাগ থেকে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। মামলায় আদালত থেকে জামিনে মুক্ত হয়ে তারা আত্মগোপনে চলে যায়। আজ আসামিদের অনুপস্থিতিতে আদালতের বিচারক এই রায় ঘোষনা করেন।
নাটোর জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, আসামিদের অনুপস্থিতিতেই বিচারক রায় ঘোষনা করেছেন। যেদিন আসামিরা গ্রেফতার হবে সেদিন থেকে সাজার মেয়াদ শুরু হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *