লালপুরে পদ্মা নদী থেকে এক ব্যক্তি মৃতদেহ উদ্ধার

নাটোর অফিস ॥
নাটোরের লালপুরে কামরুল ইসলাম রানা (৪২) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। স্থানীয়রা জানায়, নিখোঁজের একদিন পর নদী থেকে কামরুলের মৃতদেহ উদ্ধার করা হয়। সোমবার বিকেলে জুয়ার আসর থেকে পালাতে গিয়ে অন্যদের সাথে নদীতে ঝাঁপ দেয় কামরুল। মঙ্গলবার দুপুরে লালপুর উপজেলার নবীনগর এলাকা থেকে নৌ পুলিশের একটি দল ফায়ার কর্মী ও থানা পুলিশের সহায়তায় কামরুলের মৃতদেহ উদ্ধার করেছে। নিহত কামরুল ইসলাম রানা পার্শ্ববর্তী পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার গোকুলনগর গ্রামের আব্দুল আজিজ রান্টুর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, সোমবার বিকেলে লালপুর উপজেলার তিলকপুর পদ্মার চরে জুয়ার আসর বসে। ওই আসরে কামরুল সহ প্রায় ২৫ জন ছিল। হঠাৎ অজ্ঞাত ব্যক্তিদের উপস্থিতি টের পেয়ে পুলিশ সন্দেহে তারা সকলেই পালিয়ে যায়। এসময় পালাতে গিয়ে কামরুল সহ কয়েকজন পদ্মানদীতে ঝাঁপ দেয়। নদী সাতে পার হওয়ার সময় নিখোঁজ হয় কামরুল ইসলাম রানা। মঙ্গলবার দুপুরে নবীনগর এলাকায় নদীতে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় মৃতদেহটি উদ্ধার করে পুলিশে খবর দেয়।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, খবর পাওয়ার পর নৌ পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। থানার পুলিশ ও ফায়ার স্টেশন কর্মীদের সহায়তায় নৌ পুলিশ লাশ উদ্ধারের পর পরবর্তী আইনগত প্রক্রিয়ার প্রস্তুতি নিয়েছে। ওসি আরও জানান, সোমবার লালপুর থানার পুলিশ পদ্মার চর এলাকায় কোন অভিযানে যায়নি। কারা গিয়েছিল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *