সিংড়ায় কিশোরীকে হত্যার দায়ে এক ব্যক্তির মৃত্যুদন্ড

নাটোর অফিস ॥
নাটোরের সিংড়ায় রেশমী(১৬) নামে এক কিশোরীকে গলাটিপে হত্যার দায়ে শাহাদত হোসেন(৩০) নামে একজনকে মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ ২২ এপ্রিল সোমবার সকাল সাড়ে দশটার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এই আদেশ দিয়েছেন। মৃত্যুদন্ড শাহাদাত হোসেন সিংড়া উপজেলার দেওগাছা উত্তর পাড়া গ্রামের মোসলেম প্রামানিকের ছেলে।
নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি আনিসুর রহমান জানান, গত ২০১৯ সালের ৪ আগস্ট দুপুরে ভিকটিম রেশমি খাতুনকে বাড়িতে একা পেয়ে শ্লীলতার উদ্দেশ্যে জড়িয়ে ধরে। রেশমী নিজেকে ছাড়িয়ে নিয়ে বিষয়টি তার বাবা-মাকে বলে দেবে বলে জানায়। এসময় শাহাদাত ভয় পেয়ে রেশমীকে গলা টিপে হত্যা করে এবং বাড়ির ঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে পেঁচিয়ে ঝুলিয়ে রাখে। পরে বিষয়টি বাড়ির লোকজন টের পেলে শাহাদত সেখান থেকে পালিয়ে যায়। এসময় গ্রামবাসী ধাওয়া করে তাকে ধরে পুলিশে সোপর্দ করে। ওই দিন বিকেলে রেশমী খাতুনের মা সোনাভান বিবি বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে পুলিশ আসামি শাহাদাত হোসেনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। স্বাক্ষ প্রমান শেষে সোমবার আদালতের বিচারক উল্লেখিত রায় প্রদান করেন।
পিপি আনিসুর রহমান আরো জানান, দন্ডপ্রাপ্ত আসামীর উপস্থিতিতে বিজ্ঞ বিচারক এই রায় ঘোষনা করেন। জরিমানার টাকা সরকারী কোষাগারে জমা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *