ইউপি সদস্য স্বামীর মৃতদেহের পাশে পড়েছিল আহত স্ত্রী

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় মো. আব্দুল আলিম (৪৫) নামে এক ইউপি সদস্যর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার পাশ থেকে ছুরিকাঘাতে আহত স্ত্রী রিমা বেগমকে (৩০) উদ্ধার করা হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত পৌনে তিনটার দিকে তাদেরকে উদ্ধার করা হয়। মারা যাওয়া আব্দুল আলিম উপজেলার মাধনগর গ্রামের মৃত তাহেরের ছেলে। তিনি মাধনগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য। আহত রিমা বেগম মারা যাওয়া আব্দুল আলিমের দ্বিতীয় স্ত্রী এবং মাধনগর জোয়ানপুর গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে।
নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সোমবার রাত ৩ টার দিকে উপজেলার মাধনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান সদস্য আব্দুল আলিমের বাড়িতে যান । এ সময় তারা আলিমকে ঘরের ভিতরে পড়ে থাকতে দেখেন আর তার স্ত্রী রিমা খাতুনকে রক্তাক্ত জখম অবস্থায় কাতরাতে দেখেন। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স যোগে পুলিশ সদস্য পাঠিয়ে রিমা খাতুনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে আব্দুল আলিমকে গ্রাম্য চিকিৎসক মফিজ উদ্দিনের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি আরও জানান, আলিমের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আলিমের মৃত্যু লাঠির আঘাতে না হৃদরোগে হয়েছে তা ময়না তদন্ত শেষেই নিশ্চিত হওয়া যাবে। তবে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, পারিবারিক কলহের জেরে ইউপি সদস্য আব্দুল আলিম তার স্ত্রীকে ছুরি মেরেছেন। রাজশাহী থেকে আসা গোয়েন্দা সংস্থার একটি দল ঘটনাটি তদন্ত করছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *