নাটোরের সিংড়ায় আ’লীগের বিশাল শোক র‌্যালি

সিংড়া: নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আ’লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম শফিক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবসহ ১৫ আগস্টের সকল হত্যাকান্ড বাংলাদেশকে কলংকিত করেছে। আমরা শুধু মুখেই বঙ্গবন্ধুর কথা বলি। আসলে বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শ্যে আদর্শিত হতে হবে তবেই আওয়ামীলীগ বাঁচবে। আর বাংলাদেশ থেকে আ’লীগের নাম মুছে ফেলতেই ২১ শে আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু আদর্শ্যকে কখনও মুছে ফেলা সম্ভব নয়।

শনিবার দুপুরে নাটোরের সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদ সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। এর আগে উপজেলা চেয়ারম্যান শফিকের নেতৃত্বে সহ¯্রাধিক আ’লীগের তৃর্ণমূল নেতাকর্মীদের একটি বিশাল শোক র‌্যালি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সভায় নাটোর জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যাপক শামসুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খ. ম. মশিউর রহমান, উপ-সম্পাদক রেজাউল করিম রেজা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আনিছুর রহমান, পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রনজু, যুগ্ম সম্পাদক ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক শাহরিয়ার পায়েল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, আ’লীগের সভানেত্রী রহিমা বেগম প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *