নাটোরে চলার পথে বেড়া দিলেন নব্য আওয়ামী লীগ নেতা

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নের পাড়েরা গ্রামের দুই হাজার মানুষের চলাচলের রাস্তা বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছেন শামীম হোসেন নামের নব্য এক আওয়ামী লীগ নেতা। ফলে ওই গ্রামের দুটি মসজিদ, একটি মাদ্রাসা, একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ প্রায় দুই হাজার মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে। এলাকায় দখলবাজ হিসেবে পরিচিত শামীমের বিরুদ্ধে খাস জমি দখলেরও অভিযোগ রয়েছে।

স্থানীয়দের অভিযোগ, এক সময় বিএনপি রাজনীতির সাথে যুক্ত ছিলেন শামীম। এখন করেন আওয়ামী লীগ। নব্য আওয়ামী লীগার হিসেবে এলাকায় সাধারন মানুষ তার ভয়ে কোন অভিযোগ করার সাহস পায় না। শামীম এখনও দাপটের সাথে বলেন, মেম্বার চেয়ারম্যানরাও তার কিছু করতে পারবে না।

রাস্তা বন্ধের ব্যাপারে জানতে চাইলে শামীম হোসেন বলেন, এক বাচ্চা আমার গাছের ছাল তুলে দিয়েছে তাই আমি কাঁটার বেড়া দিয়েছি। দাম্ভিকতার সাথে তিনি জানান, রাস্তাটি তার জায়গায়। তাই তিনি যা খুশি করতে পারেন।

স্থানীয় মহনু মিয়া, জামিল উদ্দীন ও মুক্তিযোদ্ধা আব্দুল জলিল জানান, শামিমের ক্ষমতার দাপটে আমরা অসহায়। আমরা কিছু বলতে গেলে অপমান ও ক্ষতিসাধনের চেষ্টা করে। এলাকার রাস্তা বন্ধ করে দেয়ায় কয়েক হাজার মানুষের চলাচলে সমস্যা সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা জানান, চলাচলের রাস্তা বন্ধ করে শামীম অন্যায় করেছেন। এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *