নাটোরে পানিতে নিখোঁজ শিক্ষকের মরদেহ উদ্ধার

নাটোর: নাটোরের হালতিবিলের পানিতে ডুবে নিখোঁজ হওয়ার দুই দিন পর রাজশাহীর নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক মোখলেছুর রহমানের লাশ উদ্ধার হয়েছে।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে হালতি গ্রামের মানুষ নৌকাযোগে মাধনগর যাওয়ার সময় নৌকার মাঝিসহ লোকজন মোষমারী রেল ব্রীজের কাছে মানুষের মৃতদেহ ভাসতে দেখে। তারা কাছে গিয়ে বিষয়টি নিশ্চিত হওয়ার পর পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ভাসমান মৃতদেহটি গত শনিবার নিখোঁজ শিক্ষক মোখলেছুর রহমানের বলে তিনি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য ,গত শনিবার নলডাঙ্গার হালতি বিলে নৌকা ভ্রমনের সময় প্রাপ্তি সাহা নামের এক শিক্ষিকা নৌকা থেকে পড়ে যান। তাকে খুঁজতে গিয়ে রাজশাহীর আলুপট্টিস্থ নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষক মোখলেছুর রহমান পানিতে তলিয়ে যান। স্থানীয়রা শিক্ষিকা প্রাপ্তি সাহাকে উদ্ধার করলেও শিক্ষক মোখলেছুর রহমান নিঁখোঁজ থাকে। পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে উদ্ধার তৎপরতা চালালেও শিক্ষক মোখলেছুর রহমানকে উদ্ধার করতে পারেনি। সোমবার সকালে হালতি বিলের মোষমারী রেল ব্রীজ এলাকা থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *