নাটোরে পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৪ জন আটক

নাটোর অফিস ॥
নাটোরে পর্ণেগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে রেন্টু আলী (৩২), রকি পারভেজ (২৪), মামুন অর রশিদ (২৬) ও মাসুদ রানা (৫০) নামে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যার পর সদর উপজেলার আশ্বিনা বাজার, মাস্তানমোড়ের লোটাবাড়িয়া বাজার, বুড়ি বটতলা বাজার ও হয়বতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একদল সদস্য। গ্রেফতারকৃত রেন্টু আলী সিংহারদহ গ্রামের মোঃ খেজুর আলীর ছেলে, রকি পারভেজ লোটাবাড়িয়া মধ্যপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে , মামুন অর রশিদ রামনগর এলাকার নুর ইসলামের ছেলে এবং মাসুদ রানা হয়বতপুর এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার পর সদর উপজেলার হয়বতপুর, আশ্বিনা বাজার, মাস্তানমোড়ের লোটাবাড়িয়া বাজার ও বুড়ির বটতলা বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের সময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে অর্থের বিনিময়ে বিক্রি করার অপরাধে ৪ জনকে গ্রেফতার করা হয়। এসময় সিপিইউ-৪ টি, হার্ডডিক্স -৮ টি , মনিটর- ৪ টি, কি-বোর্ড- ৪ টি, মাউস- ৪ টি ও কম্পিউটার ক্যাবল- ১৩ টি জব্দ করা হয়।
র‌্যাব কর্মকর্তা আরো জানান,এঘটনায় সদর থানায় “পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ‘‘আইন” ২০১২ এর ৮(৩)/৮(৫)(ক)/৮(৫)(খ)/৮(৫)(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *