নাটোরের কলেজছাত্রকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

নাটোর অফিস॥ নাটোরের বড়াইগ্রামে আল আমিন (১৮) নামে এক কলেজ ছাএকে গুলি করে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। নিহত আমিন উপজেলার মকিমপুর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে এবং খলিশাডাঙ্গা ডিগ্রি কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায় শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে আমিন তার পালসার মোটরসাইকেল যোগে মকিমপুর এর বাড়ি থেকে কদমচিলান বাজারের দিকে যাচ্ছিল। পথে বটতলা এলাকার একটি পরিত্যক্ত ইট ভাটার সামনে আসলে পিছন দিক থেকে অপর একটি মোটরসাইকেলের তিন আরোহী তাকে গতিরোধ করে। ওই তিন দুর্বৃত্ত তার পথ আগলে তাকে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে আমিন রাস্তার ওপর লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তার মোটরসাইকেল নিয়ে চম্পট দেয়। এলাকাবাসীর আমিনকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেকর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি এবং পুলিশ কাউকে আটক করতেও সক্ষম হয়নি।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা সহ গ্রেফতার অভিযান চালাচ্ছে পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *