নাটোরে স্ত্রী উত্যক্তের প্রতিবাদ করায় নৌ সেনা লাঞ্ছিত, মামলা

নাটোর অফিস॥ নাটোরে স্ত্রীকে উত্যক্তের করার প্রতিবাদ করায় শাহিনুর রহমান নামে এক নৌ সেনাকে লাঞ্ছিত করেছে বখাটেরা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে সদর উপজেলার লোচনগড় গ্রামে।

এ ঘটনায় ওই নৌ সেনার স্ত্রী বাদী হয়ে শুক্রবার নাটোর সদর থানায় ৩ বখাটে যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ১০ ধারা সহ প্যানাল কোর্ট ৩৪১ ও ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও অভিযোগ পত্রে জানা যায়, নৌ সেনা শাহিনুর সরদার বৃহস্পতিবার স্ত্রী মোছাঃ মনিকা খাতুনকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে লোচনগড় গ্রামে ভায়রা ভাই জনি আহম্মেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে মোঃ তাবু, নয়ন ও সোহেল নামে তিন জন বকাটে যুবক তাদের গতিরোধ করে। তারা নৌ সেনার স্ত্রী মনিকা খাতুনকে উত্যক্ত করা সহ শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নৌ সেনা শাহিনুর রহমান তাদের প্রতিরোধ বা বাধা দিলে বখাটেরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এসময় স্থানীয় কয়েকজন যুবক নৌ সেনার সহায়তার এগিয়ে গেলে বখাটেনা সটকে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নাটোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌ সেনার স্ত্রী বাদী হলে তিনজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *