বড়াইগ্রামে ৩৩ কেভি বৈদ্যুতিক তার চুরির সময় চোর আটক

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পোলে টাঙ্গানো ৩৩ কেভি বৈদ্যুতিক তার চুরির সময় খলিল সরকার (৫৯) নামে এক চোরকে আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা ও পুলিশ যৌথ অভিযানে তাকে উপজেলার কুমরুল ফায়ার সার্ভিস এলাকা থেকে তাকে আটক করা হয়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন এজিমএ (প্রকৌশল ও নির্মাণ) মামুন উর রশিদ।
অভিযোগ সূত্রে জানা যায়, বৈদ্যুতিক বিভ্রাট কমাতে নাটোর গ্রিড থেকে গুরুদাসপুর জোনাল অফিসের জন্য ৩৩ কেভি লাইন নির্মাণ কাজ চলছে। ইতিমধ্যে ওই লাইনে বিদ্যুৎ সংযোগ ছাড়াই তার টাঙ্গানো হয়েছে। পোলে উঠে ওই তার চুরি করছিলেন খলিল সরকার। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তা নিয়ে তাকে হাতে-নাতে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ৭০ফিট ৩৩ কেভি মোটা তার, চারটি ব্লেড, একটি ব্লেড ফ্রেম ও পোলে উঠার কাজে ব্যবহারের ৫টি লোহার রড উদ্ধার করা হয়। আটক খলিল সরকার বড়–ড়ারর গাবতলী থানার নশিপুর গ্রামের বাসিন্দা।
এজিএম মামুন উর রশিদ বলেন, নির্মাণ কাজ চলমান সময়ে চোরের উপদ্রপ হতে পারে ভেবে আগেই পুলিশ প্রশাসনকে সহযোগিতার অনুরোধ করা ছিল । তাদের তৎপরতা ও পল্লী বিদ্যুতের পক্ষ থেকে টিম কেের পাহাড়ার ব্যবস্থা করা আছে। তাই চোর হঠাৎ চুরি করতে পারলে পালাকেত পারেনি।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, খলিল সরকার নামে একজনকে বৈদ্যুতিক তার চুরির সময় আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর সাথে আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *