প্রধানমন্ত্রীর যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ-পলক

নাটোর অফিস ॥
ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বৈশিক অর্থনৈতিক সংকটের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যাদুকরী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। অর্থনৈতিক সংকট উত্তোরণে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছেন। জননেত্রী শেখ হাসিনা’র দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা এ সংকট অতিক্রম করে যেতে চাই।
শনিবার সকালে সিংড়া উপজেলা সরকারি খাদ্য গোডাউন চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষে সৌদি আরবের বাদশাহ এঁর পক্ষ হতে প্রাপ্ত উপহার সামগ্রী বিতরণকালে প্রতিমন্ত্রী এ সব কথা বলেন। প্রতিমন্ত্রী আরও বলেন, বিগত বছরগুলোতে করোনা মহামারীর বিস্তার, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, ফিলিস্তিনী মুসলিমদের ওপর অমানুষিক নির্যাতন ও হত্যার কারণে সারা বিশ্বে আর্থিক সংকট তৈরী হয়েছে। বৈশ্বিক এ সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যাদুকরী নেতৃত্বে দেশের আর্থিক সংকট অতিক্রম করে যাবো আমরা। মহান আল্লাহ আমাদের সহায়।
প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী ইফতার মাহফিলের মত ব্যয়বহুল আনুষ্ঠানিকতা পরিহার করতে বলেছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীদের এ রমজানে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সক্রিয় রয়েছি। ব্যক্তিগত সামর্থ্য এবং সাংগঠনিকভাবে আমরা অসহায় মানুষের অভাব মেটাতে কার্যকর পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। তিনি সারাদেশে এক কোটি ৩০ লক্ষ পরিবারকে টিসিবি’র স্মার্ড কার্ড প্রদান করে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ন্যায্য মূল্যে সরবরাহ করে যাচ্ছেন। আমৃত্য আমরা অসহায় মানুষের জন্যে কাজ করে যাবো।
প্রতিমন্ত্রী পলক এসময় উপজেলার ৫০০ অসহায় পরিবারের মাঝে সৌদি সরকারের দেয়া উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন। প্রতি প্যাকেটের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, সাত কেজি মসুরের ডাল, তিন লিটার সয়াবিন তেল,তিন কেজি চিনি এবং দুই কেজি লবন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার রোজী এবং সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ , সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *