ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন এবং একজনের আটকাদেশ

নাটোর অফিস ॥
নাটোরের নলডাঙ্গার একটি ধর্ষণ মামলায় মিঠুন মন্ডল (২৩) ও আশরাফুল ইসলাম (২৩) নামে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড এবং ছাব্বির হোসেন (১৮) নামে একজনকে ১০ বছর আটকাদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে এই রায় ঘোষণা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মাদ আব্দুর রহিম। একই সাথে মিঠুন আলীকে ৫০ হাজার ও আশরাফুল ইসলামকে ২০ হাজার টাকা অর্থ দন্ডাদেশ দেন আদালত। সাজাপ্রাপ্ত মিঠুন আলী নলডাঙ্গা উপজেলার মমিনপুর গ্রামের সলেমান মন্ডলের ছেলে, আশরাফুল ইসলাম একই এলাকার আব্দুল জলিলের ছেলে এবং সাব্বির হোসেন সাইফুল ইসলামের ছেলে।
নাটোর জজ কোর্টের স্পেশাল পিপি আনিসুর রহমান জানান, ২০২১ সালের ৩১ মে মামলার ভিকটিম দুপুরে বাড়ির পাশে মাঠে ছাগল গেলে কথা আছে বলে প্রতিবেশী মিঠুন আলী, আশরাফুল ইসলাম এবং সাব্বির তাকে একটি আখ ক্ষেতের সামনে ডেকে নিয়ে যায়। এরপর আশরাফুল ইসলাম ও সাব্বির হোসেনের সহযোগীতায় মিঠুন আলী তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় ভিকটিমের চিৎকারে লোকজনকে এগিয়ে আসতে দেখে তারা পালিয়ে যায়। পরদিন ভিকটিম নিজে বাদী হয়ে এব্যাপারে নলডাঙ্গা থানায় মিঠুন এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এবং তাকে সহযোগিতার জন্য আশরাফুল এবং সাব্বিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলাটি বিচারের জন্য এই আদালতে প্রেরিত হলে স্বাক্ষ্য প্রমান শেষে বৃহস্পতিবার উল্লেখিত রায় প্রদান করেন।
স্পেশাল পিপি আনিসুর রহমান আরও জানান, আদালতের বিজ্ঞ বিচারক ৩ আসামির উপস্থিতিতেই এই রায় ঘোষণা করেন। একই সাথে আদায়কৃত ৭০ হাজার টাকা ভিকটিমকে প্রদানের নির্দেশ দেন আদালত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *