নর্থ বেঙ্গল সুগার মিলে সিবিএ নির্বাচন:সভাপতি উজ্জ্বল সম্পাদক পিন্টু

নাটোর অফিস ॥
লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলে শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদে আশরাফুজ্জামান উজ্জ্বল ৩৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মঞ্জুর রহমান পেয়েছেন ২৭৯ ভোট। সাধারণ সম্পাদক পদে দেলোয়ার হোসেন পিন্টু ৩৪৯ ভোট পেয়ে নির্বাচিত হেয়ছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মমিন পেয়েছেন ৩১৮ ভোট।
রোববার নর্থ বেঙ্গল সুগার মিল হাইস্কুলে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। ভোট গণনা শেষে রাতে নির্বাচন কমিশনার ও মিলের মহাব্যবস্থাপক (অর্থ) হিরণ্ময় বিশ্বাস বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি মনিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেন্টু মিয়া, অর্থ সম্পাদক শাহেদ আলম। সদস্য এলাকা-১ (কারখানা) আব্দুল হালিম, বাচ্চু , মাসুদ রানা, সদস্য এলাকা-২ (প্রশাসন ও হিসাব বিভাগ) আবু নাঈম, সদস্য এলাকা-৩ (কৃষি) ছবির উদ্দিন ও রাহিমুল ইসলাম, সদস্য এলাকা-৪ (গ্যারেজ) জাহিদু ইসলাম টোকন ও আব্দুর রাজ্জাক। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৯৪৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *