কম্বল পাইয়া জার থাইক্যা বাঁচনু বাবারা

নাটোর অফিস॥
সমকাল সুহৃদ সমাবেশ নাটোর জেলা শাখার পক্ষ থেকে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে সমকাল সুহৃদ সমাবেশের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। সমকাল সুহৃদ সমাবেশ নাটোর জেলা শাখার পরিচিতি সভার অনুষ্ঠানে অর্ধশত অহসায় মানুষদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। দিঘাপতিয়া এমকে কলেজ মিলনায়তনে সমকাল সুহৃদ সমাবেশের জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন প্রফেসর অলোক কুমার মৈত্র।
অন্যান্যের মধ্যে অনুষ্ঠানে বক্তৃতা করেন দিঘাপতিয়া এমকে কলেজের অধ্যক্ষ কৃষিবিদ আমজাদ হোসেন, সুহৃদের সহ- সভাপতি প্রভাষক অশোক কুমার ভদ্র, সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান, সমকাল নাটোর প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, সমকাল সিংড়া প্রতিনিধি আব্দুর রশিদ, সমকাল লালপুর প্রতিনিধি আশিকুর রহমান, সুহৃদ যুগ্ম সম্পাদক সাব্বির প্রমানিক প্রান্ত, অর্থ সম্পাদক মোস্তফা বায়েজিদ কাদের , সৈকত,উমামা ইসলাম প্রমুখ। এছাড়া কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজমুল আহমেদ, সাকিল উদ্দিন , মারুফ সহ কমিটির অধিকাংশ সদস্য।
অনুষ্ঠানে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র কম্বল তুলে দেন শিক্ষাবিদ প্রফেষর অলোক মৈত্র সহ আমন্ত্রিত অতিথিরা।
এদিকে সমকাল সুহৃদ সমাবেশর কম্বল পেয়ে সদর উপজেলার হাগুরিয়া গ্রামের সত্তোর্ধ ফুলজান বিবি আবেগ আপ্লুত কন্ঠে বলেন, এই হিয়ালে কম্বল পাইয়া জার থাইক্যা বাঁচনু বাবারা । তার তো কেউ নাই। তাই কেউ কিছু দিলে জানতে পারিনা। মানুষের কাছে থেকে যা পাই তা দিয়েই তার জীবন চলছে। ছেঁড়া একখান কাঁথা ও মানুষের দেয়া গায়ের চাদর উইড়া এবারের হিঁয়াল কাটছেনা। আজকের এই কম্বল জার থেকা বাঁচতে পারমু বাবারা। আল্লাহ তোমাদের ভাল করবেন বলে দোয়া করেন ফুলজান বিবি। কম্বল পেয়ে মহা খুশী হন তিনি। এসময় ক্ষয়ে যাওয়া ফোকলা দাঁতের এক ঝলক হাঁসি শোভা পাচ্ছিল ফুলজান বিবির মুখে।
কম্বল বিতরণ শেষে সমকাল সুহৃদ সমাবেশের নতুন কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *