সুদ,ঘুষ ও দুর্নীতি মুক্ত স্মার্ট সিংড়া গড়ে তুলতে চাই-পলক

নাটোর অফিস॥
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জনগণের সেবক হিসেবে আমি আমৃত্যু কাজ করে যেতে চাই। জনগনের অধিকার, দাবি ও নাগরিক সেবা নিশ্চিত করার জন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ববোধ নিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে চাই। সুদ,ঘুষ ও দুর্নীতি মুক্ত সহ পাঁচটি নীতি অনুসরণ করে সিংড়াকে স্মার্ট সিংড়া হিসেবে গড়ে তুলতে চাই।
আজ রোববার সকালে সিংড়ায় নিজ বাসভবনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া ও ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন।
পলক আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করে মহান জাতীয় সংসদে পাঠিয়েছেন। আমার প্রাণের সিংড়ার ৫ লক্ষ মানুষের ভাগ্যোন্নয়নের জন্য মাঠ পর্যায়ে স্থানীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ কাজ করবেন। স্থানীয় পর্যায়ে আমাদের জনপ্রতিনিধি নির্বাচনের ক্ষেত্রে জনবান্ধব ও কর্মীবান্ধব প্রতিনিধি নির্বাচিত করতে হবে। সরকারি বা যেকোন নাগরিক সেবা আপনার অধিকার, তার জন্য যদি কেউ আপনাদের কাছে ঘুষ বা টাকা দাবি করে এক টাকাও দিবেননা। আপনাদের সহযোগীতায় নান্দনিক মানবিক স্মার্ট সিংড়া প্রতিষ্ঠায় আমি ৫টি নীতিতে অটল থাকতে চাই। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে আমরা সিংড়াকে স্মার্ট সিংড়া হিসেবে গড়ে তুলতে চাই। আপনারা যে বিশ্বাস,আস্থা ও ভালোবাসা দিয়ে আমাকে নির্বাচিত করেছেন ,সেই বিশ্বাস রেখেই আমি পুর্বের মত শীত, বন্যা, দুর্যোগসহ যেকোন পরিস্থিতিতে আপনাদের পাশে থেকে আমৃত্যু সেবক হিসেবে কাজ করে যেতে চাই।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস,সিংড়া ডায়াবেটিক সমিতির সেক্রেটারি মওলানা রুহুল আমিন,ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা,ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *