বড়াইগ্রামে থ্রি-হুইলার উল্টে চালক নিহত

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত থ্রি-হুইলার উল্টে এর চালক খলিলুর রহমান (৪৯) নিহত হয়েছেন। এসময় থ্রি-হুইলারের ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেল ৩টায় উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত চালক খলিলুর রহমান উপজেলার মাঝগাঁও ইউনিয়নের নূরদহ গ্রামের মৃত হেজাতুল্লাহর ছেলে।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজি চালিত থ্রি-হুইলার চালিক খলিলুর রহমান উপজেলার রাজ্জাক মোড় থেকে ৩জন যাত্রি নিয়ে বনপাড়া-হাটিকুমল মহাসড়ের ফিডার সড়ক দিয়ে বনপাড়ায় যাচ্ছিলেন। পথে মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে থ্রি-হুইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে প্রায় ১৫ ফিট নিচের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক খলিলুর রহমানের মৃত্যু হয় এবং থ্রি-হুইলারে থাকা ৩ যাত্রী আহত হয়।
তিনি আরও জানান, আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিএনজিটি উদ্ধারের কাগ শুরু হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে খলিলুর রহমানে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *