পলকের জন্য নৌকায় ভোট চাইলেন রাসিক মেয়র লিটন

নাটোর অফিস ॥
উন্নয়নের স্বার্থে নাটোর-৩ আসনে আইসিটি প্রতিমন্ত্রী জনাইদ আহমেদ পলকের জন্য নৌকা প্রতিকে ভোট চাইলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আজ রোববার বিকেলে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজে নির্বাচনী জনসভায় প্রধান আতিথির ব্ক্তৃতায় তিনি একথা বলেছেন। সভায় নৌকা প্রতিকের প্রার্থী জুনাইদ আহমেদ পলক বলেন.৭ জানুয়ারী পলক দেখাবে নতুন ঝলক। বিশাল এই নির্বাচনী সভায় আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওসিদুর রহমানের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি এক কোটি ২২লাখ ভূয়া ভোটার তৈরি করেছিল। তারা ভোটের বাক্সের তল দিয়ে ভোট ভরে রেখে জয়যুক্ত হয়েছে। পরবর্তীতে মঈনউদ্দিন-ফখরুদ্দিনের সরকার এ ভোটার বাতিল করে নতুন ভোটার তৈরি করে দিয়েছেন। যখন থেকে এ ভূয়া ভোটার বাতিল হয়ে গেছে, তখন থেকে বিএনপি নির্বাচনে যাওয়া উৎসাহ হারিয়ে ফেলেছে। তারা এখন জানে নির্বাচনে তাদের পাল্লা ভারি নয়। তারা আর বিজয়ী হতে পারবেননা। গত ১৫ বছরের উন্নয়ন যোগ হওয়ায় এখন আওয়ামী লীগের পাল্লা ভারি। আওয়ামীলীগের এই উন্নয়ন টেলিভিশন, পত্রিকা খুললে দেখা যায়। গাড়ি নিয়ে গ্রামে গ্রামে ঘুরলে উন্নয়ন দেখা যায়।
এই আসনে নৌকা প্রতিকের প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার এই নির্বাচনী সভায় বলেন, আগামী ৭ জানুয়ারীর নির্বাচনের পরে নতুন পলক যা দেখাবে তা হবে নতুন ঝলক। সেই ঝলকানিতে হাইব্রিড ঘুষখোর দুর্নীতিবাজদের শক্ত ঘাঁটি ভেঙ্গে চুরমার করে সিংড়ার মাটিতে রাজনৈতিক গুণগত মান ফিরিয়ে আনব ইনশাল্লাহ। আগামী পাঁচ বছর আল্লাহপাক যদি আমাকে আবারও সুযোগ দেয়,তাহলে আপনাদের জন্য কাজ করতে চাই।
সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, বাবু বিশ্বনাথ দাস কাশীনাথ, অ্যাডভোকেট জিল্লুর রহমান, ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজুল ইসলাম প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *