লালপুরে ইমো প্রতারনার অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের লালপরে ইমো হ্যাক করে প্রতারনাপূর্বক অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মোঃ ফাহিম (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
শনিবার (৩০ডিসেম্বর) সকাল ৭টার দিকে লালপুর উপজেলার চামটিয়া গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত ফাহিম ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে। শনিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর পুলিশ সুপার তারিকুল ইসলাম।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, ভুক্তভোগী কামরুল হাসান (৩৫) জামালপুর জেলার সরিষাবাড়ী থানার পঞ্চনন্দপুর গ্রামের মৃত আব্দুল কাদের আলীর ছেলে। জবেদ আলী নামে একটি ইমো আইডি থেকে জরুরী প্রয়োজনের কথা বলে কামরুল হাসানের ইমো আইডিতে বিভিন্ন সময় মোট ৫৫ হাজার ৭০০ টাকা চায়। ভাল বন্ধু হওয়ায় কামরুল হাসান বন্ধু জবেদ আলীকে সরল বিশ্বাসে বিকাশের মাধ্যমে টাকা প্রদান করেন।
পুলিশ সুপার তারিকুল ইসলাম আরো জানান, এক পর্যায়ে সন্দেহ হলে কামরুল হাসান বন্ধু জবেদ আলীর সাথে যোগাযোগ করে জানতে পারেন, ইমো হ্যাকার দ্বারা তিনি প্রতারিত হয়েছেন। পরে তিনি বাদী হয়ে লালপুর থানায় সাইবার নিরাপত্তা আইনে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ লালপুর উপজেলার চামটিয়া এলাকায় অভিযান চালিয়ে ফাহিমকে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *