লালপুরে মানব পাচারকারী গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের লালপুর থেকে আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমন (৪৫) নামের সরকারি কর্মচারীর পরিচয়ে মানব পাচারকারী, ধর্ষণ ও প্রতারণা মামলার মূল পরিকল্পনাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লালপুর বাজারস্থ হাজী মার্কেট এলাক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আবুল কালাম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদী এলাকার মৃত আয়নাল হক @ কুতুব উদ্দিন বিশ্বাসের ছেলে।
র্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সঞ্জজয় কুমার সরকার জানায়, আসামী আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমন পরিচয় গোপন করে ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে একাধিক বার ধর্ষণ ও প্রতারণামূলক নাটক সাজিয়ে বিবাহ করে। অতঃপর ভিকটিমকে পতিতালয়ে নিয়ে যৌনকর্মী হিসেবে টাকার বিনিমেয়ে পাচারের চেষ্টা করে। পরবর্তীতে ভিকটিমের মা বিষয়টি জানতে পেরে গত ১৮সেপ্টেম্বর বাদী হয়ে রাজবাড়ী জেলার পাংশা থানায় ধর্ষণ, প্রতারণা এবং পাচার সংক্রান্তে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামী আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমন আত্বগোপনে চলে যায়।
সঞ্জজয় কুমার সরকার আরো বলেন, পরে মামলার তদন্তকারী অফিসার আসামী আবুল কালাম আজাদ @ শাহারিয়ার নাফিজ ইমনকে গ্রেপ্তার করতে র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। তৎপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে।
এর ধারাবাহিকতায় বৃহস্পাতবার সন্ধ্যায় র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে লালপুর বাজারস্থ হাজী মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে তিনটি মোবাইল ও নগদ ৮হাজার ৭২০ টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *